ডাউনলোড করে নিন 360 Total Security আপনার পিসির জন্য

Ar sagor শনিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৫ 0 comments

আসসালামু আলাইকুম । টেকটিউনের সকলকে আমার পক্ষ থেকে জানাই শুভেচ্ছা । টেকটিউন্সে এটা আমার দ্বিতীয় টিউন । কোন ধরনের ভুল ভ্রান্তি হলে ক্ষমা করে দেবেন । যাই হোক আর কথা না বাড়িয়ে টিউনে চলে যাই । আপনারা যারা Android ব্যবহারকারী আছেন তারা অনেকেই  360 Total Security এর সাথে পরিচিত । Android এর জন্য এটি একটি চরম এন্টিভাইরাস, ক্লিনিং এবং অপ্টিমাইজেশন অ্যাপ । কিন্তু সম্প্রতি Android এর এই জনপ্রিয় অ্যাপ তাদের Windows সংস্করণ প্রকাশ করেছে । যদিও এটাকে সম্প্রতি বলা ভুল হবে কারণ এটা তাদের 6.0 ভার্শন । কিন্তু আগের ভার্শনে কিছু সমস্যা হওয়ায় সেগুলা তেমনভাবে আলোচনায় আসে নি । কিন্তু বর্তমান ভার্শনে এটিকে একদম  নতুনভাবে সাজানো হয়েছে । এর অসাধারণ ফিচারস এবং ইউজার ইন্টারফেইস আপনাকে মুগ্ধ করবেই ।
আসুন একনজরে দেখে নিই এর ফিচার সমুহঃ
সম্পুর্ন চেক ফিচারঃ

Full Check Feature
এর মূল স্ক্রিনে আপনি আপনার কম্পিউটারের বর্তমান অবস্থা জানতে পারবেন । কোন সমস্যা থাকলে এখানে আপনি তা দেখে নিতে পারবেন খুব সহজেই । এটা সব এন্টিভাইরাসেই থাকে । তাই এটিকে বিশেষ কিছু মনে করার কোন কারণ নেই ।
ভাইরাস স্ক্যান ইঞ্জিনঃ

Virus Scan engines
360 Total Security এর প্রধান সুবিধার মধ্যে এই ফিচারটি আমার ভাল লেগেছে । সাধারণত Security Program গুলো তাদের নিজস্ব Signature Database/Engine ব্যবহার করে । কিন্তু 360 Total Security নিজেদের অসাধারণ 360 QVMII এনবং cloud Engine ছাড়াও আরো চারটি ইঞ্জিন ব্যবহার করছে । যেগুলার মধ্যে জনপ্রিয় এভিরা, বিটডিফেন্ডার এর ইঞ্জিনও রয়েছে । তাই সব ধরনের ভাইরাস, ম্যালওয়্যার, ওয়ার্ম ইত্যাদি ধরা পড়বে খুব সহজেই ।
স্পিডআপঃ

Speedup Interface
এন্টিভাইরাস ছাড়াও 360 Total Security - এর রয়েছে Inbuilt স্পিডআপ ইন্টারফেস । যার সাহায্যে আপনি সহজেই আপনার পিসির Start up Items, Application services, Network speed কে অপ্টিমাইজ করে নিতে পারবেন মাত্র কয়েক ক্লিকে ।
ক্লিনআপঃ

Clean up
এর অসাধারন ক্লিনআপ ফিচারের সাহায্যে আপনার পিসির Junk Files, Browser cache/cookies, Unused files, system junk files কে ক্লিন করতে পারবেন । ফলে যদি আপনি 360 Total Security ব্যবহার করেন তাহলে আপনার আলাদা কোন ক্লিনিং প্রোগ্রাম ব্যবহার করতে হবে না ।
অন্যান্য  ফিচারঃ
এর টুলস ফিচারটা অনেকটা Firefox/Chrome এর অ্যাড-অন ফিচারের মত । বিভিন্ন টুলস ব্যবহার করে প্রোগ্রামটিকে  করতে পারবেন আরো উপযোগী ।  এছাড়া আপনি চাইলে Performance/Balanced/Security and Custom এই চারটি প্রটেকশন মুড রয়েছে ।
360 Total Security আজীবন ফ্রি প্রোগ্রাম । তাই কোন ক্রা*ক/প্যাচ এর দরকার নেই । ডাউনলোড করে নিন তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে । সাইজ মাত্র 32 MB ।
Download from official site
আজ এই পর্যন্তই । সবাই ভালো থাকবেন । পোষ্টটি সর্বপ্রথম টেকটিউন্সেই প্রকাশিত হয়েছে । সময় পেলে আমাদের সার্চ ইঞ্জিন - আমাদেরনেট ভিজিট করে আসতে পারেন । ধন্যবাদ । :)
Google+ Pinterest

0 Response to "ডাউনলোড করে নিন 360 Total Security আপনার পিসির জন্য"

  • Commented politely and wisely in accordance with the content.
  • Comments are not needed by other readers [spam] will be removed immediately.
  • If the article entitled "ডাউনলোড করে নিন 360 Total Security আপনার পিসির জন্য" is useful, share to social networks.
Code Conversion