মাইক্রোসফট স্মার্টফোনের উইন্ডোজ ১০ প্রিভিউ

Ar sagor শনিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৫ 0 comments
স্মার্টফোনের জন্য নতুন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের প্রিভিউ ভার্সন ছেড়েছে মাইক্রোসফট। সফটওয়্যার জায়ান্ট প্রতিষ্ঠানটির বাজারজাতকৃত উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের প্রথম সংস্করণ এটি।
মাইক্রোসফট স্মার্টফোনের জন্য ‘উইন্ডোজ ১০’ এর প্রিভিউ ভার্সন ছেড়েছে বৃহস্পতিবার। সর্বশেষ উইন্ডোজ ১০ ইভেন্টে দেখানো ইন্ট্যার‌্যাকটিভ নোটিফিকেশন, উন্নত স্পিচ-টু-টেক্সট ফিচার, নতুন অ্যাকশন সেন্টার, নতুন ফটো অ্যাপ ইত্যাদি ফিচারগুলোর আছে উইন্ডোজ ১০ প্রিভিউ ভার্সনে।
পরবর্তী সংস্করণগুলোতে  ইউনিভার্সাল অফিস অ্যাপ, আউটলুক আর স্কাইপ অ্যাপ থাকবে বলে জানিয়েছে মাইক্রোসফট। তবে উইন্ডোজ ১০-এর এই প্রাথমিক সংস্করণটি সাধারণ ব্যবহারকারীদের জন্য নয় বলেই মন্তব্য করেছে ম্যাশএবল।
“প্রিভিউ সংস্করণটি নিয়ে এখনও কাজ চলছে। ব্যবহারকারীরা এটি ব্যবহারের সময় কিছু জটিলতার শিকার হতে পারেন।”--এক ব্লগ পোস্টে প্রিভিউ ভার্সন নিয়ে এভাবে সতর্ক করে দিয়েছে খোদ মাইক্রোসফট।
কর্টানার মতো কিছু ফিচার ব্যবহার করতে বেগ পেতে হবে বলে জানিয়েছে মাইক্রোসফট। উইন্ডোজ ১০ প্রিভিউয়ে বন্ধ রাখা হয়েছে উইন্ডোজের পুরানো সংস্করণগুলোর বেশ কিছু ফিচার।
উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে নিবন্ধিত ব্যবহারকারীরা উইন্ডোজ ১০ এর প্রিভিউ সংস্করণটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। আপাতত লুমিয়া ৬৩০, ৬৩৮, ৬৩৫, ৭৩০, ৬৩৬ এবং ৮৩০ মডেলগুলোতে চলবে উইন্ডোজ ১০ প্রিভিউ।
তথ্যটি অনুবাদকৃত
সৌজন্যে : Entertainments24
Google+ Pinterest

0 Response to "মাইক্রোসফট স্মার্টফোনের উইন্ডোজ ১০ প্রিভিউ"

  • Commented politely and wisely in accordance with the content.
  • Comments are not needed by other readers [spam] will be removed immediately.
  • If the article entitled "মাইক্রোসফট স্মার্টফোনের উইন্ডোজ ১০ প্রিভিউ" is useful, share to social networks.
Code Conversion